Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভাগ্নিকে ধর্ষণ করলেন মামা

মামা স্বপন মিয়া মোবাইলে অষ্টম শ্রেণিতে পড়ুয়া ভাগ্নিকে ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং বিষয়টি কাউকে জানালে ফেসবুকে ভিডিও ভাইরাল করার হুমকি দেন


আপডেট : ০৭ ডিসেম্বর ২০২০, ১১:৩৪ পিএম

কুমিল্লায় রাতের আঁধারে মামার হাতে ধর্ষণের শিকার অষ্টম শ্রেণির এক ছাত্রী (১৪)। কুমিল্লার লালমাই উপজেলার ভুলুইন দণি ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। 

স্থানীয় জানা যায়, গত ৩ ডিসেম্বর রাত প্রায় ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হয় ওই ছাত্রী। এ সময় মুখ চেপে ধরে গলায় ছুরি ঠেকিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করেন পাশের বাড়ির স্বপন মিয়া (৩০)। মামা স্বপন মিয়া মোবাইলে ভাগ্নিকে ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং বিষয়টি কাউকে জানালে ফেসবুকে ভিডিও ভাইরাল করার হুমকি দেন। 

ভুক্তভোগী ছাত্রী ভাষ্য, “উনি সম্পর্কে আমার মামা হোন। আমি তার পায়ে ধরে বলি আপনি আমার আব্বা লাগেন, আমাকে দয়া করে ছাইড়া দেন। সে আমার মুখ চেপে ধরে গুলি করে হত্যা করবে বলে হুমকি দেয়। তবুও ঘটনাটি আমি আমার মামানিকে জানাই।”

ছাত্রীর বাবা বলেন, “আমি সস্ত্রীক চট্টগ্রামে গার্মেন্টসে চাকরি করি। মেয়ের পড়াশোনার জন্য তার নানার বাড়িতে রেখেছিলাম। গত ৪ তারিখ সকালে ঘটনা শুনে দ্রুত চট্টগ্রাম থেকে চলে আসি। এলাকার মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে লালমাই থানায় গিয়ে অভিযোগ করি। আমি আমার মেয়ের ধর্ষণকারীর বিচার চাই।”

গ্রাম প্রধান বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম বলেন, “ঘটনাটি শুনে আমি চেয়ারম্যান ও মেম্বারকে জানাই। অভিযুক্ত স্বপন মিয়া এলাকার চিহ্নিত অপরাধী সে সবসময় বিদেশি অস্ত্র নিয়ে চলাফেরা করে। এর আগেও নানান অপরাধে গ্রাম্য সালিশে তার বিচার হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।”

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক বলেন, “স্বপন এলাকার চিহ্নিত অপরাধী। তার বিরুদ্ধে আনিত অভিযোগের সুষ্ঠু তদন্তে প্রশাসনকে সহযোগিতা করবো।”

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, “এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশ কাজ করছে।”

About

Popular Links