Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

পোস্ট অফিসের মাধ্যমে ইয়াবা পাঠানো হচ্ছিল নিউইয়র্কে

জিন্স প্যান্টের কোমরের ফাঁকা জায়গায় এবং লেগ হোলের সেলাইয়ের ভেতর থেকে ২০৪০টি ইয়াবা উদ্ধার করা হয়। এসব পার্সেলটি পোস্ট অফিসের মাধ্যমে ঢাকা থেকে নিউইয়র্ক যাচ্ছিল

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২০, ১০:৫৮ পিএম

অভিনব পন্থায় পোস্ট অফিসের মাধ্যমে পার্সেলযোগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ইয়াবা পাচারের চেষ্টার ঘটনায় চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজধানী ঢাকার খিলগাঁও থানা পুলিশ।

রবিবার (৬ ডিসেম্বর) খিলগাঁও থানাধীন রামপুরা-বনশ্রী এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. নাহিদ পারভেজ তাহিন(৩৭), মো. মিজানুর রহমান জুয়েল (৩৮), মোহাম্মদ ইমাম হোসেন খান রাহাত (৪০) ও মোহাম্মদ রাজীব হাওলাদার (২৮) । 

খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার জুলফিকার আলী জানান, গত রবিবার খিলগাঁও থানার রামপুরা বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

তিনি বলেন, “আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, সম্প্রতি তারা কক্সবাজার থেকে এসএ পরিবহন কুরিয়ারের মাধ্যমে পার্সেল আকারে ইয়াবা আনে। গত রবিবার সেই ইয়াবা নিউইয়র্কে পাঠানোর উদ্দেশে জিপিও-তে জমা দেয়। পরে অভিযুক্তদের তথ্যের ভিত্তিতে জিপিও কর্তৃপক্ষের সহযোগিতায় ইয়াবার পার্সেলটি শনাক্ত করা হয়।” 

“জিপিও কর্তৃপক্ষের উপস্থিতিতে উক্ত পার্সেল খোলা হয়। উক্ত পার্সেলের মধ্যে দুটি জিন্স প্যান্টের কোমরের ফাঁকা জায়গায় এবং লেগ হোলের সেলাইয়ের ভিতর ফাঁকা জায়গায় পলিথিন দ্বারা অভিনব পন্থায় প্যাকিং করা ৬৮টি ‘স্ট্রাইক’ পাওয়া যায়। উক্ত দুটি জিন্স প্যান্ট থেকে পাওয়া ৬৮টি স্ট্রাইক হতে ২০৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়,” যোগ করেন তিনি। 

গ্রেপ্তারকৃতদের খিলগাঁও থানায় মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

About

Popular Links