Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

বেনাপোলে দেড় কোটি টাকার স্বর্ণসহ যুবক আটক

নিয়মিত তল্লাশিকালে যুবকের গতিবিধি সন্দেহজন হওয়ায় তাকে তল্লাশি করে কোমড়ে কৌশলে লুকানো অবস্থায় ২৪টি সোনার বার পাওয়া যায়

আপডেট : ১৬ ডিসেম্বর ২০২০, ১১:৫১ এএম

যশোরের বেনাপোল পোর্ট থানার আমড়াখালী বিজিবি চেকপোস্টে অভিযান চালিয়ে ২ কেজি ওজনের ২৪টি সোনার বারসহ বাকিবিল্লাহ (২৬) নামের একজন স্বর্ণপাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় আমড়াখালী বিজিবি চেকপোস্টে যশোর থেকে ছেড়ে আসা একটি লোকাল বাস তল্লাশি করে স্বর্ণসহ বাকিবিল্লাহকে আটক করা হয়।

৪৯ বিজিবির আমড়াখালী চেকপোস্ট ক্যাম্পের বিজিবি সদস্য নায়েক শাহাজান জানান, আটক যুবক যশোর থেকে একটি লোকাল বাসে করে বেনাপোল ফিরছিলেন। বাসটি আমড়াখালী চেকপোস্টে আসলে নিয়মিত তল্লাশিকালে তার গতিবিধি সন্দেহজন হওয়ায় তাকে তল্লাশি করে কোমড়ে কৌশলে লুকানো অবস্থায় ২৪টি সোনার বার পাওয়া যায়। এ সময় স্বর্ণপাচারকারী বাকিবিল্লাহকে আটক করা হয়। উদ্ধারকৃত সোনার ওজন ২ কেজি। যার সিজার মূল্য প্রায় ১ কোটি ৪০ লাখ টাকা।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সেলিম রেজা ১ কোটি ৪০ লাখ টাকার ২৪ টি সোনার বারসহ একজন পাচারকারি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আট সোনার বারগুলো কাস্টমসের ট্রেজারি শাখায় জমা দেওয়া হয়েছে। 

তিনি বলেন, “আটক বাকিবিল্লাহকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।”

About

Popular Links