Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাদারীপুরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত ৮ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২০, ০৫:৩১ পিএম

মাদারীপুরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছেন। 

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত ৮ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  এ ঘটনায় রাতেই একজন ও বুধবার সকালে দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।নিহতরা হলো-রাজৈর উপজেলার দারাদিয়া গ্রামের আলেম ফকিরের ছেলে শাহিন ফকির (২৫), লিয়াকত ফকিরের ছেলে শাকিল ফকির (২৪) এবং ইসমাইল মুন্সীর ছেলে অনিক মুন্সী (২০)। তাদের সকলের বাড়ি একই গ্রামে বলে জানান স্থানীয়রা।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তার নামক স্থানে মাদারীপুরগামী একটি ট্রাক ও টেকেরহাটগামী একটি মোটরসাইকেলের মুখোমখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে ভর্তি করে। 

 পরে তাদের অবস্থার অবনতি হলে রাতেই আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাহিন ফকির ও অনিক মুন্সী মারা যায়। অপর জন শাকিল ফকিরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সকালে মারা যায়। 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সাদি জানান, মঙ্গলবার রাতে রাজৈর উপজেলার আলমদস্তা নামকস্থানে ট্রাক ও একটি মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। গুরুত্বর আহত অবস্থায় তিনজনকে প্রথমে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভোররাতে দুইজন এবং সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। 

 

 


About

Popular Links