Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাজেকে অস্ত্রসহ আটক ৪

অস্ত্রসহ আটকৃতদের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে

আপডেট : ২৭ ডিসেম্বর ২০২০, ০৬:৫১ পিএম

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) চার সহযোগীকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। শনিবার (২৬ ডিসেম্বর) রাতের দিকে সাজেকের মেলাছড়া থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলো--বিনয় চাকমা (৪৩), বিজয় চাকমা স্মৃতি (৪২), বিকাশ চাকমা বাইট্যা (৩৫) ও উনিল চন্দ্র চাকমা (৬০)।

এসময় তাদের তল্লাশি করে দু’টি দেশীয় এলজি, পাঁচটি গুলি, তিনটি চাঁদা আদায়ের রশিদ বই, চারটি মোবাইল ফোন, দু’টি প্রতিষ্ঠাবার্ষিকীর ব্যানার, এক সেট ইউপিডিএফ'র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কমিটির বার্তা এবং ২ হাজার ১১৪ টাকা পাওয়া যায়।

নিরাপত্তাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, ২৬ ডিসেম্বর  রাঙামাটির সাজেক থানাধীন মেলাছড়াপাড়া এলাকায় ইউপিডিএফ (মূল) দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা ছিলো। ওই প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধের জন্য খাগড়াছড়ি অঞ্চলের নির্দেশনায় বাঘাইহাট জোনের দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে বিশেষ টহল ও চেকপোস্ট বসানো হয়। এরই ধারাবাহিকতায় গত ২৬ ডিসেম্বর সাজেক থানাধীন ছদুকিছড়া এলাকায় শহীদ লেফটেন্যান্ট মুশফিক আর্মি ক্যাম্পের চেকপোস্টের তল্লাশি চালানো হয়। এ সময় দু’টি মোটরসাইকেল তল্লাশি করে নিরাপত্তাবাহিনী তাদের আটক করে এবং তাদের কাছ থেকে উদ্ধারকৃত জিনিসপত্র সাজেক থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে সাজেক থানার উপপরিদর্শক (এসআই) নাঈমুল জানান, অস্ত্রসহ আটকৃতদের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে। শিগগিরি তাদের আদালতে পাঠানো হবে।

About

Popular Links