Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জে রেস্টুরেন্টে চুলা বিস্ফোরণ, দগ্ধ ৪

শুক্রবার (১ জানুয়ারি) বিকালে আড়াইহাজার পৌরসভা বাজারে দুবাই প্লাজার ষষ্ঠ তলায় রয়েল রেস্তোরাঁর গ্যাসের চুলা বিস্ফোরিত হয়ে এঘটনা ঘটে

আপডেট : ০২ জানুয়ারি ২০২১, ০৯:১৯ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রেস্টুরেন্টে রান্নাঘরে জমে থাকা গ্যাস থেকে চুলা বিস্ফোরণে অগ্নিকাণ্ডের  ঘটনায়  আহত হয়েছে চারজন। এদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১ জানুয়ারি) বিকালে আড়াইহাজার পৌরসভা বাজারে দুবাই প্লাজার ষষ্ঠ তলায় রয়েল রেস্তোরাঁর গ্যাসের চুলা বিস্ফোরিত হয়ে এঘটনা ঘটে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এতথ্য নিশ্চিত করেন।

আহতরা হলো- রেস্টুরেন্টের ম্যানেজার আড়াইহাজার উপজেলার ছোট বিনাইচর এলাকার ফরিদ আলী (৪৪), স্থানীয় কাহিন্দী এলাকার শামসুল হক (২৩), সিলেট জেলার আল-আমিন (২১), কাহিন্দী এলাকার মো. রাসেল (১৮) ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে  জানা যায়, দগ্ধদের মধ্যে শামসুল হকের শরীরের ১৫%, রাসেলের ১৫% ও ফরিদ আলীর ৫০% পুড়ে গিয়েছে।  তাদের উন্নত চিকিৎসার জন্য  ঢাক শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। আর আল-আমিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

আড়াইহাজার ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. শাহজাহান হোসেন জানান, বিকেল ৪টার দিকে বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে যায়। ততক্ষণে  দগ্ধদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়ে গিয়েছিলো। প্রায় আধঘণ্টা প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

তিনি আরো জানান, এঘটনায় তদন্ত চলছে। এখনও অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রান্নাঘরে জমে থাকা গ্যাস থেকে চুলা  বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

About

Popular Links