Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজশাহীতে জুয়া খেলে বরখাস্ত ৯ পুলিশ

এর মধ্যে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সাতজন ও জেলা পুলিশের দুইজন রয়েছে

আপডেট : ০৮ জানুয়ারি ২০২১, ১১:১৩ এএম

রাজশাহীতে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ৯ পুলিশ সদস্যকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এরমধ্যে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সাতজন ও জেলা পুলিশের দুইজন রয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) নিজ দফতর থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয় তাদের।

জানা গেছে, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশ লাইনের একজন বাবুর্চিসহ ৮ পুলিশ সদস্য রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাসের সামনে অবস্থিত একটি আবাসিক হোটেলে জুয়া খেলছেন খবর পেয়ে তাদের আটক করে বোয়ালিয়া থানা পুলিশ। তাদের পরিচয় নিশ্চিত হওয়ার পর নিয়ে যাওয়া হয় পুলিশ লাইনে। জুয়া খেলায় অংশ নিয়েছিলেন, বারেক, মিজান, আফজাল, সালাম, ফরহাদ, শাহেদ, খগেন, রফিক ও করিম। এদের মধ্যে একজন ছাড়া সবাই পুলিশ সদস্য।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার রুহুল কুদ্দুস বলেন, “গভীর রাতে বসে জুয়া খেলছিল মোট ৯ জন পুলিশ সদস্য। এরমধ্যে আরএমপির ছয়জন ছিল। আর জেলা পুলিশের তিনজন ছিল। আএমপির মধ্যে এএসআই দুইজন ও কনস্টেবল পদের চারজন রয়েছে। বৃহস্পতিবার শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে তাদেরকে। সেইসাথে তাদের ডোপ টেস্টও করা হবে। এছাড়াও বুধবার (৬ জানুয়ারি) অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কাশিয়াডাঙ্গা পুলিশ বক্সের টিএসআই মনিরকে বরখাস্ত করা হয়।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম জানান, আরএমপি পুলিশের অভিযানে জেলার দুইজন কনস্টেবল ও একজন বাবুর্চিকে আটক করে আমাদেরকে খবর দেওয়া হয়। এরপর বৃহস্পতিবার শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দুইজন পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আর আটককৃত জেলা পুলিশ লাইনের বাবুর্চি তিন বছর আগেই অবসরে চলে গেছেন।



About

Popular Links