Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

৪০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো তারা

আপডেট : ১০ জানুয়ারি ২০২১, ০৫:২৮ পিএম

রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।

রবিবার (১০ জানুয়ারি) গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন ডিএমপির উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে রাজধানীর বিমানবন্দর রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করে গোয়েন্দা ওয়ারি বিভাগের অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

গ্রেফতারকৃতরা হলো- মো. মতিউর রহমান (২৮), মো. আরিফ বেপারী (৩০), মোছা. শিউলী বেগম ওরফে শিল্পী (৪০), মোছা. আরিফা (২৫) ও মোছা. শারমিন (৩০)। এসময় তাদের থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অভিযানের নেতৃত্বে থাকা গোয়েন্দা অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. আরিফুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। ট্রেন, বাস, কাভার্ডভ্যান, মাইক্রোবাসকে গাঁজা পরিবহনের রুট হিসাবে ব্যবহার করতো। এমনকি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য বিভিন্ন ছদ্মবেশ গ্রহণও করতো তারা।

About

Popular Links