Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতার মাদ্রাসাশিক্ষক

বিষয়টি জেনে ওই শিক্ষককে মাদ্রাসাতে আটকে রাখে স্থানীয় লোকজন

আপডেট : ১৬ জানুয়ারি ২০২১, ০৭:৪৭ পিএম

দিনাজপুরের হিলি উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে এনামুল হক (২৬) নামে ওই মাদ্রাসাটির এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে হিলির স্থানীয় একটি মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এনামুল হক হাকিমপুর থানার বাসিন্দা।

ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা গেছে, শনিবার অন্য বান্ধবীদের সঙ্গে মাদ্রাসায় পড়তে যান ওই ছাত্রী। এসময় এনামুল ওই ছাত্রীকে বসতে বলে অন্য ছাত্রীদের বাইরে থেকে একঘন্টা ঘুরে আসতে বলে। তার কথা মতো অন্য শিক্ষার্থীরা চলে গেলে তাকে একা পেয়ে ওই শিক্ষক যৌন নিপীড়নের চেষ্টা করে। এসময় তার চিৎকারে অপর এক ছাত্রী এসে ঘটনাটি দেখে ফেলে। এসময় সে ওই শিক্ষককে মারতে শুরু করে। অবস্থা বেগতিক দেখে তাকে ছেড়ে দিয়ে কাউকে কিছু না বলার জন্য তাদের দুজনকে শাসিয়ে বাড়ি পাঠিয়ে দেয় অভিযুক্ত ওই শিক্ষক। পরে বাড়িতে গিয়ে ছাত্রীটি কান্নাকাটি করলে পরিবারের সদস্যরা কী হয়েছে জানতে চান। পরে তার সঙ্গে থাকা ওই ছাত্রী গিয়ে ভুক্তভোগীর পরিবারকে ঘটনাটি জানায়। পরে তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করেন।  

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, হিলির ছাতনি চারমাথায় একটি মাদ্রাসায় এক ছাত্রীর সাথে যৌন নিপীড়নের ঘটনা ঘটে। স্থানীয় লোকজন বিষয়টি জেনে আটকে রাখে ওই শিক্ষককে। খবর পেয়ে মাদ্রাসা থেকে তাকে আটক করে ও দুই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। একইসাথে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে তাকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

About

Popular Links