Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী কিশোরী

তবে ধর্ষণের ঘটনাটি পরিবারকে কিছু জানায়নি মানসিক প্রতিবন্ধী ওই কিশোরী

আপডেট : ২১ জানুয়ারি ২০২১, ১১:২৪ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিয়ের প্রলোভনে এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের ঘটনায় তিনমাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শান্ত চন্দ্র বিশ্বাস (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

এর আগে বুধবার (২০ জানুয়ারি) ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। ফতুল্লা  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আসামি শান্ত চন্দ্র  বিশ্বাস (১৯) রূপগঞ্জ উপজেলার গাউছিয়া ভুলতা এলাকার টিটু চন্দ্র বিশ্বাসের ছেলে।

মামলা সূত্রে জানা যায়,  ভুক্তভোগী কিশোরীর মা গার্মেন্টকর্মী ও বাবা রিকশা চালক হওয়ায় দিনের অধিকাংশ সময়ই ঘরে একাই থাকতো কিশোরী। এ সুযোগে গত ৫ অক্টোবর সন্ধ্যায় কিশোরী বাড়ির কাছের একটি নির্জন স্থানে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে শান্ত। এভাবে কিছুদিন ধরে ধর্ষণ করে আসছিল শান্ত। তবে ধর্ষণের বিষয়টি পরিবারকে কিছু জানায়নি কিশোরী। সম্প্রতি কিশোরীর মা কিশোরীর শারীরিক পরিবর্তনের বিষয়টি বুঝতে পেরে ডাক্তারি পরীক্ষা করালে কিশোরী ৩ মাসের অন্তঃসত্ত্বা বলে নিশ্চিত করে চিকিৎসক। এ বিষয়ে কিশোরীকে জিজ্ঞাসা করলে কিশোরী শান্ত’র নাম জানায়। পরে রাতেই ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন। পরে আসামিকে গ্রেফতার করা হয়।

ফতুল্লা  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, “আসামিকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।”  

About

Popular Links