Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

কক্সবাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১, আহত ১০

আহতদের ভেতর কমপক্ষে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক

আপডেট : ২২ জানুয়ারি ২০২১, ০১:৩৭ পিএম

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক শিশু নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে দশটার দিকে মাতারবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

কক্সবাজারের মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুর রহমান জানান, মাতারবাড়ি নতুন বাজার এলাকার আজিজিয়া কাসেমুল উলুম মাদ্রাসার বার্ষিক সভার অনুষ্ঠিত হওয়ার কথা। এ উপলক্ষে শিশুদের বেলুন বিক্রি করতে যায় এক বৃদ্ধ। বেলুনের গ্যাস দেওয়ার থাকা সিলিন্ডারটি বিস্ফোরিত হয়।

মাতারবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার ইয়াকুব আলী জানান, সকাল সাড়ে দশটার দিকে মাতাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বেলুন বিক্রেতাকে ঘিরে অনেক শিশু বেলুন দেখছিল। এইসময় হঠাৎ করে বেলুনে গ্যাস দেওয়ার জন্য আনা সিলিন্ডারটিতে বিস্ফোরণ ঘটে। এসময় ঘটনাস্থলেই মোহাম্মদিয়া মসজিদিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ও মাতারবাড়ীর দক্ষিণ মিয়াজী পাড়ার জাহাঙ্গীর আলম প্রকাশ ও লামিয়ার ১১ বছরের শিশু আহর খাঁনের মৃত্যু হয়। এসময় আহত হয় শিশুসহ আরো ১২জন। চিকিৎসক ডাক্তার ইয়াকুব আলী জানান, আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সহকারী পুলিশ সুপার জাহিদুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। তিনি বলেন, বেলুন বিক্রেতাসহ বিস্ফোরণে আহতদের চকরিয়া দুলহাজারা ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 




About

Popular Links