Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ও লেভেল শিক্ষার্থী হত্যা মামলার তদন্ত রিপোর্ট প্রদান বিলম্বিত

চলতি মাসের শুরুতে ঘটনার দিন নিহত শিক্ষার্থীর পরিবার ৪ জনকে আসামী করে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করে

আপডেট : ২৬ জানুয়ারি ২০২১, ০১:৫৯ পিএম

ফারদিন ইফতেখার দিহানের বিরুদ্ধে করা মামলা রতদন্ত রিপোর্ট প্রদানের জন্য আগামী মাসের ১১ তারিখ দিন ধার্য করেছেন ঢাকার একটি আদালত। উল্লেক্ষ্য সম্প্রতি আলোচিত  কলাবাগানে নিজ বাসভবনে ও লেভেল শিক্ষার্থী ধর্ষণ ও হত্যা মামলার একমাত্র আসামী দিহান। 

মামলার তদন্ত কর্মকর্তা এবং কলাবাগান থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব এএফএম আসাদুজ্জামান যথাসময়ে তদন্ত রিপোর্ট প্রদানে ব্যর্থ হবার প্রেক্ষিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা শাদবির পরবর্তী দিন হিসেবে ১১ ফেব্রুয়ারী ধার্য করে আদেশ জারি করেন। 

জানুয়ারীর ৭ তারিখে আনুমানিক সকাল ১১ঃ১৫ মিনিটে নিজের বাসা থেকে কোচিং ক্লাসে যোগদান এবং কিছু দরকারী নোট সংরহের কথা বলে বাসা থেকে বের হন নিহত শিক্ষার্থী। 

দুপুর ১ঃ১৮ মিনিটে দিহান শিক্ষার্থীর মায়ের মোবাইল নম্বরে যোগাযোগ করে জানায় যে উনার মেয়ে কলাবাগানে তার বাসায় এসেছে এবং কিছুটা অসুস্থ হয়ে পড়েছে। 

দিহান নিহতের মাকে উনার মেয়েকে কলাবাগানস্থ আনোয়ার খান মডার্ণ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানায় এবং তাকে সেখানে আসার জন্য বলে।

হাসপাতালে উপস্থিত হবার পর কর্তব্যরত ডাক্তার তাকে জানান তার মেয়েকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। -মামলার নথিতে উল্লেখ করা হয়েছে এভাবেই।

ঘটনার পর নিহতের পিতা দিহানের বিরুদ্ধে কলাবাগান থানায় একটু মামলা রুজু করেন। দিহান ঘটনার দিন এ লেভেল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন বলে জানিয়েছেন।

About

Popular Links