Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে বিষাক্ত মদপানে নিহতের ঘটনায় গ্রেফতার ১

শুক্রবার ভোরে রাজধানীর নিকুঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২১, ০৩:১২ পিএম

গাজীপুরের সারাহ রিসোর্টে বিষাক্ত মদপানে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনজন নিহতের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। 

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় গাজীপুর পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার (ক্রাইম) এ কে এম জহিরুল ইসলাম। 

তিনি জানান, শুক্রবার ভোর রাতে রাজধানীর নিকুঞ্জ এলাকায় অভিযান চালিয়ে মদ সরবরাহের অভিযোগে জহিদ মৃধাকে (৪২) গ্রেফতার করা হয়। 

গ্রেফতার জহিদ মৃধার পৈত্রিক নিবাস বরিশালের আগৈলঝরা উপজেলায়। নিহতদের মধ্যে দুই জনের ঢাকা মেডেকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।  

এর ২৮ জানুয়ারি বিজ্ঞাপনী ফার্ম এশিয়াটিক এর সহযোগী সংস্থা “ফোর থট ডট পিআর” এর ৪৩ কর্মী শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনয়নের পাবুর এলাকার ওই রিসোর্টটিতে অবকাশ যাপন করতে যান। ৩০ জানুয়ারি দুপুর ১২টায় তারা রিসোর্টটি ত্যাগ করেন। এসময় গুরুতর অসুস্থদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা যান। চাঞ্চল্যকর এ ঘটনায় তৎপরতা শুরু করেন পুলিশ। ফোর থট ডট পিআর প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ছিলেন প্রয়াত অভিনেতা আলী যাকের।

রিসোর্টটির সেলস এক্সিকিউটিভ রনি বলেন, “তাদের রিসোর্টে বাইরের কোনও খাবার অনুমোদিত নয়। ভেতরে প্রবশেকারীদের দেহ মেশিনে স্ক্যান করে প্রবেশ করানো হয়।” খাদ্য বা মদ কীভাবে ভেতরে ঢোকানো হয়েছে এ ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া জানান, চিকিৎসাধীন অবস্থায় তিনি দুই জনের মৃত্যু সংবাদ পান। তারা হলেন-শিহাব জহির ও মীর কায়সারপরে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত শেষ করে মঙ্গলবার (৩ ফেব্রুয়ারি) মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে জানা গেছে, অবস্থান করাকালে অজ্ঞাতনামা এক ব্যক্তি অবকাশযাপনকারীদের ভেজাল মদ ও খাদ্য দ্রব্য সরবরাহ করেন। সেগুলো পান করে কমপক্ষে ১৩জন মারাত্মক অসুস্থ হয়ে পড়েন।

About

Popular Links