Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

বোনের বিয়ের দিন সকালে ভাই নিহত

ওই তরুণ ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে গত বছর ডিপ্লোমা শেষ করেন

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২১, ০৯:০৮ পিএম

কুমিল্লার বরুড়া উপজেলায় বোনের বিয়ের বাজার করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মো. মাহমুদ নামের এক তরুণের নিহত হয়েছেন। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পয়ালগাছা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহমুদ ওই গ্রামের দ্রোনের বাড়ির আবদুর রশিদের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে গত বছর ডিপ্লোমা শেষ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে বাড়ি থেকে বিষ্ণুপুর বাজারে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি উল্টে মাহমুদের বুকের ওপর পড়ে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

নিহতের বাবা আবদুর রশিদ বলেন, "আমার তিন ছেলের মধ্যে বড় দুই ছেলে বিদেশে রয়েছে। ছোট ছেলে মাহমুদ পড়াশোনা শেষ করে চাকরির জন্য চেষ্টা করছিলো। আর দুই মেয়ের মধ্যে ছোট মেয়ে লাকি আক্তারের শুক্রবার বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের জন্য কাঁচা বাজার ও মাংস কিনতে যাওয়ার সময় আমার ছেলের প্রাণ গেছে। এজন্য বিয়ে স্থগিত রেখেছি।"

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, "ঘটনাটি খুবই মর্মান্তিক। বোনের বিয়ের দিন মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলেটি মারা গেছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।"

 

 



About

Popular Links