Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাসে উঠে বমি করে ছিনতাই!

দুই ছিনতাইকারী ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২১, ১২:৩৫ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বমি করে অসুস্থতার অযুহাতে এক বাসযাত্রীর কাছ টাকা ছিনতাইয়ের চেষ্টার সময় লিটন মিয়া নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। 

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে শ্রীপুর পৌরসভার শিল্পাঞ্চল হিসেবে পরিচিত ব্যাস্ততম মাওনা চৌরাস্তা (উড়াল সেতুর উত্তর পাশে) এ ঘটনা ঘটে।

জানা গেছে, সেলিম রেজা নামের ওই যাত্রীর কাছ থেকে দেড় লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টার সময় লিটন মিয়াকে (৩৫) আটক করে স্থানীয়রা। এসময় তার সহযোগী দুই ছিনতাইকারী ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।  

প্রতারক লিটন ময়মনসিংহের কোতোয়ালি থানার পাটগুদাম এলাকার দুলাল হোসেনের ছেলে। অপরদিকে বাসযাত্রী সেলিম রেজা সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শেজনি এলাকার বাসিন্দা।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর এম আল মামুন জানান, ঠিকাদার সেলিম রেজা ময়মনসিংহের স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় যান। সেখান থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসে করে গন্তব্যে রওনা হন। তার সিটের পাশেই ছিনতাইকারী লিটন মিয়া ও তার সহযোগীরা দাঁড়িয়ে ছিল। বাসটি শ্রীপুরের মাওনা চৌরাস্তায় পৌছলে লিটন হঠাৎ বমি শুরু করে। তার সহযোগীরা সিটে বসে থাকা সেলিম রেজাকে উঠিয়ে প্রতারক লিটনকে বসতে দেয়। পরে অসুস্থতার অযুহাতে বাসের অন্যান্য যাত্রীদের নজর কাড়ে প্রতারক লিটন। এসময় লিটনের অপর দুই সহযোগী সেলিম রেজার পকেট থেকে দেড় লাখ টাকা নিয়ে বাস থেকে নেমে পড়ে। টাকা নেওয়ার বিষয়টি টের পেরে বাস থামিয়ে দৌড়ে তিনজনকে আটক করেন সেলিম রেজা ও বাসে থাকা যাত্রীরা। এ সময় লিটনের দুই সহযোগী ৫০ হাজার টাকা নিয়ে দ্রুত মহাসড়ক পার হয়ে আরেকটি দ্রুতগতির বাসে উঠে পালিয়ে যায়। 

ওসি আরও জানান, খবর পেয়ে মাওনা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রতারক লিটনকে আটক করে এবং তার কাছ থেকে ছিনতাইয়ের এক লাখ টাকা উদ্ধার করে। টাকার মালিক সেলিম রেজা বাদী হয়ে লিটনকে আসামি করে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

About

Popular Links