Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

নাস্তা খাওয়ায় মা-ভাবিকে কুপিয়ে খুন

ভাতিজি আরজু আক্তার তাদের বাঁচাতে এলে ছায়েদুল তাকেও ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২১, ০৭:১৩ পিএম

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় প্রেম করে বিয়ের পর ভাতিজির বাড়িতে ফেরার ঘটনার জেরে মা ও ভাবিকে কুপিয়ে হত্যা করেছে ছায়েদুল হক সিকি (২৮) নামের এক যুবক। তাকে পুলিশ আটক করেছে।  

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আদ্রা দণি ইউনিয়নের পুঁজকরা গ্রামের পূর্ব পাড়ার বেপারী বাড়িতে এই হত্যার ঘটনাটি ঘটে। এসময় ওই ভাতিজিসহ আরও দুইজন আহত হয়।

নিহতরা হলেন—ছায়েদুল হকের মা ও ওই এলাকার আব্দুল হাইয়ের স্ত্রী নুরজাহান বেগম (৭০) এবং ভাই আজিজুল হকের স্ত্রী নুরুন্নাহার বেগম পুষ্পা (৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়, প্রেম করে বিয়ের পর ভাতিজির স্বামীর বাড়ি থেকে আনা নাস্তা খাওয়াকে কেন্দ্র করে মায়ের সঙ্গে ঝগড়া হয় সায়েদুলের। ঝগড়ার এক পর্যায়ে ছায়েদুল বটি দিয়ে মা ও ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় ভাতিজি আরজু আক্তার তাদের বাঁচাতে এলে ছায়েদুল তাকেও ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা নুরজাহান ও ভাবি নুরুন নাহার বেগম পুষ্পাকে মৃত ঘোষণা করেন। 

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, "ঘাতক ছায়েদুল হক সিকিকে ওই গ্রাম থেকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।"

প্রাথমিক জিজ্ঞেসাবাদে আসামি হত্যার দায় স্বীকার করে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

About

Popular Links