Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ময়লা ফেলতে গিয়েও ধর্ষণের হাত থেকে রেহাই পেল না শিশুটি

অভিযুক্ত ব্যক্তিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ 

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১১:১৬ এএম

নারায়ণগঞ্জে বন্দর এলাকায় ময়লা ফেলতে যাওয়ার সময় ধর্ষণের শিকার হয়েছে স্থানীয় মাদ্রাসার এক শিক্ষার্থী (১১)। ছাত্রটিকে ধর্ষণের অভিযোগে মো. জাহাঙ্গীর (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। পরে বন্দরের দেউলী চৌরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় অভিযুক্ত ওই ব্যক্তিকে।

অভিযুক্ত জাহাঙ্গীর কিশোরগঞ্জ জেলার স্বল্প মারিয়া এলাকার মৃত আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।

মামলা ও পুলিশ সুত্রে জানা যায়, গত ২দিন যাবৎ ভুক্তভোগী ওই শিশুটি মাদ্রাসায় না যাওয়ার জন্য কান্নাকাটি করছিলো। এর কারণ জানতে চাইলে শিশুটি তার পরিবারের সদস্যদের জানায়, গত ১০ ফেব্রুয়ারি সকালে মাদ্রাসা থেকে ময়লা ফেলার উদ্দেশে শীতলক্ষ্যা নদীর পাড়ে যায় সে। এসময় অভিযুক্ত জাহাঙ্গীর একটি স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পেছনে একটি নির্জন স্থানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এর আগেও  তাকে এ ধরনের নির্যাতন করা হয়েছে বলেও জানায় ওই শিক্ষার্থী। পরে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়।   

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক সাহা জানান, শিশুটিকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেওয়া হয়েছে। আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

About

Popular Links