Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজধানীতে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে গ্রেফতার ৭

এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই হামলা চালায় তারা

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ০৩:০১ পিএম

রাজধানীতে ছুরিকাঘাতে মো. জাকির হোসেন নামের একজনকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাতজনকে গ্রেফতার করছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। 

রবিবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর ও আশপাশ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা ওয়ারী বিভাগের ওয়ারী জোনাল টিম।

গ্রেফতারকৃতরা হলো—মো. শুক্কুর, মো. নুরুল ইসলাম স্বপন, মো. রতন ওরফে সোলাইমান ওরফে রেম্বো, মো. শফিকুর রহমান ওরফে দিপু, ফাহিম হাসান তানভীর ওরফে লাদেন, মো. তরিকুল ইসলাম তারেক ও মো. মাসুদ পারভেজ।

ডিএমপির গোয়েন্দা (ওয়ারী) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদের দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দিনের তত্ত্বাবধানে গ্রেফতার অভিযান পরিচালনা করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, গত ১০ ফেব্রুয়ারি রাতে কদমতলী থানার পূর্ব জুরাইন কলেজ রোডের নবারুন গলির মাথায় একদল দুর্বৃত্তজাকির হোসেনকে ছুরি দিয়ে বুকে, পেটে নৃশংসভাবে আঘাত করে এবং পায়ের রগ কেটে হত্যা করে। এসময় সেখানে থাকা মো. মজিবর রহমান ওরফে মোহনকে গুরুতর আহত করে ঘটনাস্থলে রেখে পালিয়ে যায় তারা। এ ঘটনায় কদমতলী থানায় একটি মামলা করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা পুলিশকে জানায়, তারা একটি সংঘবদ্ধ সন্ত্রাসী ও অপরাধ জগতের সক্রিয় সদস্য। ঘটনার দিন এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই হামলা চালায় তারা।  তাদের বিরুদ্ধে কদমতলী থানায় একাধিক মামলা রয়েছে।

About

Popular Links