Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

অপহরণের ৪ মাস পর স্কুলছাত্রী উদ্ধার

পার্বত্য জেলা খাগড়াছড়ি মানিকছড়ির তুলাবিল এলাকার গভীর বনে অভিযান চালিয়ে পুলিশ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩২ পিএম

গাজীপুরের এক স্কুলছাত্রীকে (১৩) খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ির গভীর বন থেকে উদ্ধার করেছে পুলিশ।

ওই ছাত্রীকে প্রায় গত চার মাস আগে অপহরণ করা হয়েছিল।  

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ির তুলাবিল এলাকার গভীর বনে অভিযান চালিয়ে গাজীপুরের বাসন থানা পুলিশ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে। 

এ সময় অপহরণকারী এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বোরহান উদ্দিন (২৫) নামে গ্রেপ্তারকৃত যুবক ময়মনসিংহের ফুলপুর উপজেলার কাতলী এলাকার শাহজাহানের ছেলে।

অপহৃতের স্বজনেরা জানান, স্কুলছাত্রীর পরিবার গাজীপুর মহানগরের বাসন থানাধীন পালের পাড়া এলাকায় বসবাস করতেন। ওই ছাত্রী স্থানীয় বিআরটিসি স্কুলের ৮ম শ্রেণিতে পড়তো। একই এলাকায় ভাড়া বাসায় থেকে জনৈক বোরহান উদ্দিন বিদ্যুত মেকানিকের কাজ করত। পরিচয়ের সূত্রধরে গত ২২ অক্টোবর দুপুরে ওই স্কুল ছাত্রীকে কৌশলে অপহরণ করে বোরহান ও তার লোকজন। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে অপহৃত ওই স্কুল ছাত্রীকে না পেয়ে তার বাবা থানায় মামলা দায়ের করেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মিজানুর রহমান বলেন, “মামলা দায়েরের পর এ ঘটনায় রুহুল ও ডিজে কসাই নামের দুই যুবককে গ্রেফতার করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের বাসন থানা পুলিশ তাকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী যুবক বোরহান উদ্দিনকে গ্রেফতার করা হয়। অপহরণকারীরা অপহৃত স্কুল ছাত্রীকে ওই এলাকার একটি বাড়িতে আটকে রেখেছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন।”

About

Popular Links