Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে বেড়াতে গিয়ে অপহৃত সেই কিশোরী উদ্ধার

অপহরণের প্রায় ২৪ ঘণ্টা পর শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে মহানগরীর সালনা এলাকার একটি বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয় 

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩০ পিএম

কুড়িগ্রাম থেকে গাজীপুরে বেড়াতে আসা যুবককে মারধর করে তার সঙ্গী এক কিশোরীকে অপহরণ করে নিয়ে যাওয়ার প্রায় ২৪ ঘণ্টা পর অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় ঘটনার সঙ্গে জড়িত যুবক শামীম মিয়াকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) পিবিআই’র পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মাকছুদের রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃত শামীম মিয়া গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম চান্দনা বনরুপা রোড এলাকার কফিল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া লাল মিয়ার ছেলে। তাদের গ্রামের বাড়ি জামালপুর জেলা সদর থানার হাই চন্ডা এলাকায়। 

গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মাকছুদের রহমান জানান, কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে গাজীপুর বেড়াতে আসেন কোরবান আলীর ছেলে মাহিম (১৮) ও একই এলাকার এক কিশোরী (১৬)। 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে তারা বাস থেকে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় নামেন। সেখান থেকে ব্যাটারি চালিত অটো রিকশায় দিয়ে শহরের শিববাড়ি মোড়ের উদ্দেশ্যে রওনা হন এবং ভোররাত চারটার দিকে তারা গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে পৌঁছায়।  


আরও পড়ুন - গাজীপুর বেড়াতে যাওয়া যুবককে মারধর করে সঙ্গী কিশোরীকে অপহরণ


সেখানে কয়েক যুবক রিকশার গতিরোধ করে তাদের টাকা পয়সা ছিনিয়ে নেয়। পরে মাহিমকে মারধর করে এবং অস্ত্রের ভয় দেখিয়ে সঙ্গে থাকা কিশোরীকে অপহরণ করে নিয়ে যায় যুবকেরা। 

এ ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) বাসন থানায় মামলা দায়ের করা হয়। 

গাজীপুর পিবিআই’র পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মাকছুদের রহমান জানান, "অপহরণের খবর পেয়ে রাতেই পিবিআই অভিযান শুরু করে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ভোর রাতে মহানগরীর সালনা এলাকার একটি বাড়ি থেকে অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময়ে অপহরণকারীদের দলের সদস্য শামীম মিয়াকে গ্রেফতার করা হয়।"

About

Popular Links