Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

কক্সবাজারে ট্রাকচাপায় নিহত ৩

এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন

আপডেট : ০৭ মার্চ ২০২১, ০২:১৫ পিএম

কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে সিমেন্ট বোঝাই ট্রাক চাপা পড়ে নারীসহ ৩ পথচারী নিহত হয়েছেন।

শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে সিমেন্ট বোঝায় ট্রাক পথচারীর উপর চাপা দিলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন।

নিহতরা হলেন, কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) ও ঢাকা উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫) ও চকরিয়া উপজেলার মোক্তার আহমেদের ছেলে অ্যাডভোকেট মো. ওসমান গণি। এসময় আহত হয়েছে অন্তত ১০ জন।

আহতরা হলেন, উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হক (১৭) সহ অন্তত ১০ জন।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১১ টার দিকে এই কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দেয়। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। এঘটনায় আহত হয়েছে অন্তত ১০ পথচারী।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত বিপুল চন্দ্র দে জানান-ঘটনাস্থলে এক নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের দুইজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

About

Popular Links