Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাতে স্ত্রীকে ইনজকেশন দিলেন স্বামী, সকালে মৃত্যু

প্রায় সাত মাস আগে আয়নুলের সঙ্গে সুফিয়া বেগমের বিয়ে হয়

আপডেট : ০৭ মার্চ ২০২১, ০৮:৪৫ পিএম

সিলেটে স্ত্রীকে ইনজেকশন দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রবিবার (৭ মার্চ) সকালে ওই নারীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তির পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহত ওই নারীর নাম সুফিয়া বেগম (২২)। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বিমানবন্দর থানাধীন খাদিম চা বাগানের মৃত হারুন মিয়ার মেয়ে। 

এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী আয়নুল হককে আটক করেছে। তিনি কোতোয়ালি থানাধীন বাগবাড়ী এলাকার মাসুক মিয়ার ছেলে। 

এসএমপি’র মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রায় সাত মাস আগে আয়নুলের সঙ্গে সুফিয়া বেগমের বিয়ে হয়। শনিবার (৬ মার্চ) আয়নুল তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। ওইদিন রাতে স্ত্রী সুফিয়া বেগমের হাতে একটি ইনজেকশন পুশ করেন তিনি। এসময় সুফিয়ার বোন ইনজেশন পুশ করার বিষয়ে জানতে চাইলে আয়নুল বলেন, শারীরিক অসুস্থতার কারণে তাকে ইনজেশন দেওয়া হয়েছে। 

পরদিন রবিবার সকাল ৭টা ৫০ মিনিটে সুফিয়া হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জাকির বলেন, গৃহবধূ সুফিয়া বেগমকে ইনজেশকন পুশ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী আয়নুলকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About

Popular Links