Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

খিলগাঁওয়ে নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার

ওই একই জায়গায় গত রাতে তিনটি চুরির ঘটনা থেকে পুলিশের ধারণা, চুরির সময় দেখে ফেলায় তার মাথায় আঘাত করে চোর

আপডেট : ১০ মার্চ ২০২১, ০৩:০২ পিএম

রাজধানীর খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালের পেছনের রাস্তা থেকে কাজী সালাউদ্দিন (৬০) নামে স্থানীয় এক নিরাপত্তা কর্মীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (১০ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছেলে কাজী সাদ্দাম হোসেন বলেন, “তার বাবা ১৫ দিন আগে নিরাপত্তাকর্মী হিসাবে চাকরিতে যোগ দেন। গতকাল রাত ১১ টার দিকে ডিউটিতে যান তিনি। আজ (বুধবার) সকাল ৯ টার দিকে খিলগাঁও খিদমাহ হাসপাতালের পেছনে ফুটপাতে রক্তাক্ত অবস্থায় পরে আছে, এমন খবর জানতে পারি। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।”  

নিহত কাজী সালাউদ্দিনের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায়। তিনি উপজেলার বোয়ালিয়া গ্রামের মরহুম কাজী আয়াজ উদ্দিনের ছেলে। বর্তমানে ছেলে সাদ্দামের সঙ্গে মেরাদিয়া নতুন কমিশনার গলিতে ভাড়া বাসায় থাকতেন তিনি। তার দুই ছেলে-মেয়ে রয়েছে।

খিলগাঁও থানার  উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। নিহতের কপালে ও মাথায় আঘাতের রক্তাক্ত জখম  রয়েছে।

তিনি আরও জানান, খিদমাহ হাসপাতালের পেছনে গত রাতে তিনটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। তিনি ওই এলাকায় নাইট গার্ড হিসাবে কর্মরত ছিলেন। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চুরি করতে দেখে ফেলায় তার মাথায় আঘাত করে পালিয়ে যায় চোরেরা। ওই আঘাতের কারণেই তার মৃত্যু হয়। এছাড়াও অন্য কোন কারণ রয়েছে কিনা, তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে বলেও জানান তিনি।


About

Popular Links