Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

আওয়ামী লীগ পাল্টাপাল্টি কোন সমাবেশ করবেনা : কাদের

নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘সড়ক অবরোধ করবেন না। তবে সতর্ক অবস্থানে থাকবেন। আক্রমন করবেন না। তবে কেউ আক্রমন করলে কিংবা আক্রান্ত হলে তার উপযুক্ত জবাব দিতে হবে’।

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৪:১০ পিএম

আগামী ২৯ তারিখ সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি সমাবেশ করলেও আওয়ামী লীগ কোন পাল্টাপাল্টি সমাবেশ করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গত বুধবার রাজবাড়ীর পাংশায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের শিয়ালডাঙ্গী থেকে রাজবাড়ীর তালতলা পর্যন্ত দ্বিতীয় অংশের সম্প্রসারণ ও সংষ্কার কাজের উদ্বোধন শেষে আয়োজিত এক দলীয় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী বিএনপিকে নালিশ পার্টি হিসেবে আখ্যা দিয়ে বলেন, ‘আন্দোলন করে মরা গাঙ্গে জোয়ার আসে না। আষাঢ় মাসে যেমন শুধু মেঘ গর্জন করে কিন্তু বর্ষে না। তেমনি বিএনপি শুধু ফাকা আওয়াজ দেয়।তাদের কোন আওয়াজে বিভ্রান্ত হবার কিছু নেই’।   

এরপর, তার বক্তব্যে তিনি নেতাকর্মীদের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন এবং তাদেরকে নির্বাচন পূর্ববর্তী সময়ে করনীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন। 

নেতা কর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনায় তিনি বলেন, ‘সড়ক অবরোধ করবেন না। তবে সতর্ক অবস্থানে থাকবেন। আক্রমন করবেন না। তবে কেউ আক্রমন করলে কিংবা আক্রান্ত হলে তার উপযুক্ত জবাব দিতে হবে’। সময় তিনি অক্টোবর মাসের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয়তার ভিত্তিতে এবং প্রধানমন্ত্রীর সিদ্ধান্তে দলীয় প্রার্থীদের মনোনয়ন দেওয়া হবে বলেও উল্লেখ করেন।   

সভায় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিদুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী এবং রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম। সভায় সভাপতিত্ব করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম মোর্শেদ আরজ।

About

Popular Links