Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাঁচানো গেল না ক্রিকেটার শরীফের ভাইকে

শরীফের অঝোঁরে কান্নার ভিডিওটি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে

আপডেট : ১৬ মার্চ ২০২১, ১২:০১ পিএম

শেষ পর্যন্ত  বাঁচানো গেল না জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ শরীফের বড়ভাই মুহাম্মদ জিয়াউর রহমানকে (৪৫)।

সোমবার (১৫ মার্চ) ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

পরে সোমবার বাদ মাগরিব সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল স্কুল মাঠে জানাজা শেষে তার মরদেহ বার্মাস্ট্যান্ড কবরস্থানে দাফন করা হয়। জিয়াউর রহমানের বেয়াই সারোয়ার জাহান সুজন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত শুক্রবার (১২ মার্চ) ভারতে বসে লিভার সিরোসিসে আক্রান্ত ভাইকে বাঁচানো আকুতি জানান ক্রিকেটার মোহাম্মদ শরীফ। “লিভার দান” করার  আবেদন করে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন তিনি। তার অঝোঁরে কান্নার ভিডিওটি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।


আরও পড়ুন- ‘আমার ভাইকে বাঁচান’ সাবেক ক্রিকেটার শরীফের আকুতি


জানা গেছে, একাধিক লিভার দাতা তাদের সঙ্গে যোগাযোগও করেন। কিন্তু  লিভার প্রতিস্থাপনের আগেই মারা গেলেন জিয়াউর।

পারিবারিক সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল ইউনিয়নের আরামবাগ এলাকার স্থানীয় বাসিন্দা ও জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় শরীফের বড় ভাই মোহাম্মদ জিয়াউর রহমান। মোহাম্মদ জিয়াউর রহমান দুই মেয়ে সন্তানের জনক। পেশায় তিনি একজন ব্যবসায়ী। স্ত্রী সন্তান নিয়ে পৈতৃক বাড়িতেই বসবাস করেন। গত জানুয়ারি থেকে এই জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন তিনি। প্রথমে ঢাকার ল্যাব এইড হাসপাতালে এবং পরবর্তীতে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জিয়াউর।

About

Popular Links