Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিখোঁজের একদিন পর স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

ছেলেটির বাবা অসুস্থ থাকায় একটি ইজিবাইক চালাতো সে, ইজিবাইকটি ছিনতাই করতে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের

আপডেট : ১৮ মার্চ ২০২১, ০২:৫০ পিএম

নরসিংদীতে ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজের একদিন পর শাওন মিয়া (১৫) নামে এক স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে নরসিংদী পৌর এলাকার কামারগাঁও কবরস্থানের পেছন থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহত শাওন মিয়া নরসিংদী শহরের রাঙ্গামাটিয়া মহল্লার হাইওর মিয়ার ছেলে। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানা এলাকায়। সে মীর এমদাদ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিলো। 

পুলিশের ধারণা, শাওনকে গলাকেটে হত্যা শেষে ইজিবাইক ছিনতাই করা হয়েছে। 

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, বাবা অসুস্থতার কারণে পড়াশোনার পাশাপাশি বাবার ইজিবাইক (মিশুক) চালাতো শাওন।

বুধবার সকালে তার বাবার ওই ইজিবাইকটি নিয়ে বাসা থেকে বের হয় শাওন। এরপর সন্ধ্যায় শহরের শাপলা চত্বর এলাকায় ইজিবাইক চালাতে দেখেন তার চাচাতো ভাই। কিন্তু রাতে আর বাসায় ফিরেনি শাওন। বিভিন্ন স্থানে খোজাখুঁজির পরও তার খোঁজ পায়নি স্বজনরা।  

বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরে কামারগাঁও কবরস্থানের পেছনে শাওনের গলাকাটা মরদেহ শনাক্ত করেন স্বজনরা।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

বিপ্লব কুমার দত্ত ঢাকা ট্রিবিউনকে জানান, এটি একটি হত্যাকাণ্ড। তার কাছে একটি মিশুক (ইজিবাইক) ছিলো। শাওনকে হত্যা করে ইজিবাইক ছিনতাই করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, তদন্ত চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

About

Popular Links