Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাকার লোভ দেখিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ, ভিডিও ধারণ

শিশুটির চিৎকারে প্রতিবেশীরা গিয়ে সাব্বিরকে হাতেনাতে আটক করে

আপডেট : ২২ মার্চ ২০২১, ১১:০০ পিএম

রাজশাহীতে টাকার দেওয়ার লোভ দেখিয়ে আট বছরের শিশুকে ধর্ষণ ও তার ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। রবিবার (২১ মার্চ) রাত সাড়ে আটটার দিকে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় সাব্বির (১৬) নামে এক কিশোরকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। সাব্বির মহানগরীর হড়গ্রাম এলাকার মাসুমের ছেলে।

এ ঘটনায় ওই শিশুর বাবা সোমবার (২২ মার্চ) সকালে কাশিয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

শিশুটির বাবা অভিযোগ করেন, রবিবার রাত সাড়ে ৮টার দিকে তার মেয়ে শিশু হড়গ্রাম চারখুটা মোড় এলাকার একটি দোকানে পণ্য কিনতে যায়। এ সময় ১০ টাকা দেওয়ার লোভ দেখিয়ে সাব্বির শিশুটিকে পাশের একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে এবং ভিডিওধারণ করে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাকে হাতেনাতে আটক করে পুলিশে দেয়। পরে বাবার সাথে থানায় গিয়ে শিশুটি জবানবন্দি দেয়।

ওসি এসএম মাসুদ পারভেজ বলেন, “ঘটনার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে পাঠানো হয়েছে। এছাড়া শিশুটি বর্তমানে রামেক হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।”

About

Popular Links