Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

কয়েলের আগুনে পুড়ে কয়লা ঘরসহ ১৩টি গবাদি পশু

ঘরের আসবাবপত্র ও পশুগুলোকে রক্ষা করতে গিয়ে গৃহকর্তাও অগ্নিদগ্ধ হয়েছেন 

আপডেট : ২৬ মার্চ ২০২১, ১১:৫২ এএম

বগুড়ার শিবগঞ্জে মুরাদপুর মধ্যপাড়া গ্রামে মশার কয়েল থেকে সৃষ্ট আগুনে কৃষক সাঈদ জামান মন্ডলের (৫৫) তিনটি ঘর, আসবাবপত্র, নগদ টাকা ও ১৩টি গবাদিপশু পুড়ে গেছে।  

বুধবার (২৪ মার্চ) গভীর রাতে উপজেলার মোকামতলা ইউনিয়নের মুরাদপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আসবাবপত্র ও পশুগুলোকে রক্ষা করতে গিয়ে গৃহকর্তা অগ্নিদগ্ধ হয়েছেন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার রাত ৩টার দিকে মুরাদপুর মধ্যপাড়া গ্রামের মৃত শমসের আলীর ছেলে সাঈদ জামানের বাড়িতে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগেই মুহূর্তের মধ্যে টিনের তিনটি ঘর, তিনটি গরু, ১০টি ছাগল, নগদ টাকা ও আসবাবপত্র পুড়ে যায়।

গৃহকর্তার ছেলে মাহমুদুল হাসান জানান, “গোয়াল ঘরে রাখা জ্বলন্ত কয়েল থেকে বৈদ্যুতিক তারে আগুন লাগে। অগ্নিকাণ্ডের ঘটনায় তাদের অন্তত ছয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মোকামতলা ইউনিয়নের চেয়ারম্যান মোখলেসার রহমান খলিফা জানান, আগুনে কৃষক সাঈদ জামানের বাড়িতে অগ্নিকাণ্ডের বিষয়টি শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।   

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।    

About

Popular Links