Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাকিব, মাশরাফি, জয়াদের সঙ্গে আড্ডায় মোদী!

তরুণ তারকাদের সঙ্গে এ আড্ডার মুহূর্ত শেয়ার করা হয়েছে মোদীর অফিসিয়াল টুইটার একাউন্টেও

আপডেট : ২৬ মার্চ ২০২১, ০৮:৫৬ পিএম

মোদীর সঙ্গে সাক্ষাৎ করেন স্বাধীনতার সুবর্ণ জন্মজয়ন্তী ও জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে দুইদিনের সফরে বাংলাদেশে এসে পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

শুক্রবার (২৬ মার্চ) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে প্রাথমিক আনুষ্ঠানিকতা শেষে তাকে স্বাগত জানান অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, সংগীতশিল্পী শারমিন সুলতানা সুমি, সাকিব আল হাসান, মাশরাফি বিন মোর্তজাসহ বাংলাদেশের একঝাঁক তরুণ তারকা।  মোদীকে সঙ্গে পেয়ে আড্ডা ও ফটোসেশনে মেতে ওঠেন তারা। 

তরুণ তারকাদের সঙ্গে এ আড্ডার মুহূর্ত শেয়ার করা হয়েছে মোদীর অফিসিয়াল টুইটার একাউন্টেও।

এদিকে, মোদীর সঙ্গে সাক্ষাৎ শেষে ভারতীয় সংবাদমাধ্যমকে উদ্দেশ করে বিশ্বসেরা অলরাউন্ডার জানান, “আমি সত্যিই ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে সম্মানিত বোধ করছি। বাংলাদেশে তার এই সফরে লাভবান হবে বাংলাদেশ, ভারত দুই দেশই। তিনি ভারতকে যেভাবে নেতৃত্ব দিচ্ছেন, সেটি দুর্দান্ত। আমি মনে করি তাঁর নেতৃত্বে ভারত আরও সমৃদ্ধি অর্জন করবে। আমি আশা করি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক দিনে দিনে আরও উন্নত হবে।” 


Eminent young achievers from different walks of life interacted with PM @narendramodi in Dhaka. pic.twitter.com/QJ6vleUuTJ

— PMO India (@PMOIndia) March 26, 2021 ustify;">


About

Popular Links