Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ময়নসিংহে দুই পক্ষের সংঘর্ষ, স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

রাকিব নামে এক যুবকের মোটরসাইকেলের সাথে তার প্রতিপক্ষের মোটরসাইকেলের ধাক্কাকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়

আপডেট : ০২ এপ্রিল ২০২১, ০৪:৩৭ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় দুই পক্ষের সংঘর্ষে বিজয় সাহা (১৬) নামে এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

নিহত বিজয় সাহা পোর শহরের ৩ নম্বর ওয়ার্ডের দড়ি চারানী বাজার এলাকার লিটন সাহার ছেলে। সে স্থানীয় একটি বিদ্যায়লের ১০ম শ্রেণির ছাত্র ছিল। 

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর রাকিব নামে একই এলাকার এক যুবকের   মোটরসাইকেলের সাথে তার প্রতিপক্ষের মোটরসাইকেলের ধাক্কাকে কেন্দ্র করে বাগবিতণ্ডা হয়। এরই জেরে রাত ১১টার দিকে পৌর শহরের জমিদার বাড়ির সামনের মাঠে দুই পক্ষ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দৌড়ে পালাতে গিয়ে বিজয় সাহা পড়ে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে গুরুতর আহত করে। একই সময়ে আবিরসহ আহত হয় আরও ৩ যুবক। 

পরে বিজয় সাহা ও আবিরকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১টার দিকে বিজয় সাহা মারা যায়। অপর আহত দুই জন স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল আকন্দ বলেন, “লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।”

About

Popular Links