Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

রিসোর্টে অবরুদ্ধ হেফাজত নেতা মামুনুল

ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল

আপডেট : ০৩ এপ্রিল ২০২১, ০৭:৫৯ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রিসোর্টে বেড়াতে গিয়ে এক নারীসহ অবরুদ্ধ হয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। তবে ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল। 

শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় সোনারগাঁও “রয়্যাল রিসোর্টের”  ৫০১ নম্বর কক্ষ থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। নারায়ণগঞ্জ সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবেদুর রহমান ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ  সূত্রে জানা যায়, শনিবার বিকেলে সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষ থেকে এক নারীসহ স্থানীয়রা মামুনুলকে আটক করে পুলিশে খবর দেয়।  পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

এদিকে জিজ্ঞাসাবাদে মামুনুল হক দাবি করেছেন, তার সাথে থাকা ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। শনিবার দুপুরে অবকাশ যাপনের জন্য সোনারগাঁয়ে বেড়াতে এসে এ রিসোর্টে উঠেন।  

তিনি বলেন, “আমি দুই বছর আগে শরিয়ত মোতাবেক তাকে (ওই নারী) বিয়ে করেছি। আজ দুপুরে  সোনারগাঁয়ে স্ত্রীকে নিয়ে বেড়াতে আসি। আমি কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে এখানে আসিনি। যারা আমাকে হেয় করার চেষ্টা করছে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেব।”

নারায়ণগঞ্জ সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবেদুর রহমান ঢাকা ট্রিবিউনকে বলেন, “মামুনুল হককে আটক বা গ্রেফতার কিছুই করা হয়নি। মূলত স্থানীয়রা তার ওপর চড়াও হওয়ায় আমরা তাকে নিরাপত্তা দিচ্ছি। এর বাইরে কিছু না। তিনি এখনও আমাদের সামনেই আছেন। তাকে জিজ্ঞাবাসাদ করা হচ্ছে।”

About

Popular Links