Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

মামুনুলের পক্ষে ফেসবুক পোস্ট: সীতাকুণ্ডে দুই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

মামুনুল হকের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্যের বিরোধিতা করে এক ব্যক্তি ফেসবুক স্ট্যাটাস দেয়। আর সেটি শেয়ার করে ভাটিয়ারী ইউনিয়ন ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি গিয়াস উদ্দিন

আপডেট : ০৭ এপ্রিল ২০২১, ০৮:৩৬ পিএম

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়া সীতাকুণ্ড উপজেলায় দু'জন ছাত্রলীগ নেতাকে সংগঠনের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

তারা হলেন- উপজেলার ৯নং ভাটিয়ারী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. গিয়াস উদ্দিন এবং ৮নং সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. আজিজুল হক আজিজ।

ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাহিন আহমেদ ও সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

দুই ছাত্রলীগ নেতার অব্যাহতি বিষয়টি নিশ্চিত করে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. শিহাব উদ্দিন বলেন, “দুজনই হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দিয়েছে যা সংগঠনের নীতি আদর্শ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ। এ কারণে সংগঠন থেকে দুজনকে অব্যাহতি দেয়া হয়।”

ছাত্রলীগ নেতারা জানান, সংসদে হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্যের বিরোধিতা করে এক ব্যক্তি ফেসবুক স্ট্যাটাস দেয়। আর সেটি শেয়ার করে ভাটিয়ারী ইউনিয়ন ২নং ওয়ার্ড সভাপতি গিয়াস উদ্দিন।

ভাটিয়ারী ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিন বলেন, “আমার ব্যবহৃত মোবাইল সেটটি চুরি হয়ে যায়। যারা চুরি করেছে তারাই পোস্টটি শেয়ার করেছে। মোবাইল চুরির বিষয়টি আমি থানাকেও অবহিত করেছি।”

অপরদিকে, মাওলানা মামুনুল হকের ঘটনা নিয়ে তার পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেয় সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগ প্রচার সম্পাদক আজিজ।

সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. আজিজুল হক আজিজ বলেন, “আমি দীর্ঘদিনের মুজিব আদর্শের একজন সৈনিক। জ্ঞান হওয়ার পর থেকেই আমি এ আদর্শ লালন করছি। আমার ফেসবুক আইডি হ্যাক হওয়ার কারণে কে বা কারা আমার আইডি থেকে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেয়। আইডি উদ্ধার হওয়ার পর আমি পোস্টটি ডিলিট করে দিই। দল থেকে অব্যাহতির বিষয়টি দুঃখজনক।”

দু’জনের বিষয়টি দলের দৃষ্টিগোচর হলে সংগঠনের নীতি আদর্শ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদেরকে সংগঠনের পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

About

Popular Links