Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকা দখলের হুমকিদাতাদের জনগণকে সঙ্গে নিয়ে অচল করে দেবো: কাদের

সেতুমন্ত্রী বলেন, ‘বিএনপি জনগণের সাড়া পায়নি। তাই নাশকতা-সহিংসতার পথে যাচ্ছে। ঢাকা দখলদেশ দখলের হুমকি দিচ্ছে'।

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ০৩:০৯ পিএম

জনগণের সাড়া না পেয়ে আন্দোলনে ব্যর্থ হয়ে যারা ঢাকা দখলের হুমকি দিচ্ছে, জনগণকে সঙ্গে নিয়ে আমরা তাদের অচল করে দেবো  বলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে হুঁশিয়ার করেছেন। শুক্রবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে মতিঝিলের বাফুফে মাঠে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দোয়া মাহফিল, রক্তদান ও আলোচনা সভায় তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।   

তিনি বলেন, যারা আন্দোলনের হুমকি-ধামকি দিচ্ছেন, তাদের বলবো, আপনারা আন্দোলন করে ঢাকা অচল করে দেবেনআর আমরা ঘরে বসে বসে ডুগডুগি বাজাবো? এটা হবে না। যুবলীগের নেতাকর্মীরা প্রস্তুত হয়ে যানযারাই আন্দোলনের নামে নৈরাজ্যসন্ত্রাস করার চেষ্টা করবে জনগণকে সঙ্গে নিয়ে তাদের অচল করে দেবো। যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে’।

এসময় সরকারের বিরুদ্ধে নানামুখী চক্রান্ত ষড়যন্ত্র চলছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ‘বিএনপি জনগণের সাড়া পায়নি। তাই নাশকতা-সহিংসতার পথে যাচ্ছে। ঢাকা দখল, দেশ দখলের হুমকি দিচ্ছে। পরিষ্কারভাবে বলতে চাই, আমরা দখল পাল্টা দখলে নেই। কিন্তু সহিংসতা করলে ছাড় দেবো না। আমরা পাড়া, মহল্লায় ঘরে ঘরে সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে জনগণকে সচেতন করবো। সাম্প্রদায়িক রাজনীতির বিষবাষ্পকে ধুলিস্যাৎ করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ের বন্দরে নিয়ে যাবো’। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরণ সহ আরও অনেকে। সভা পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ও যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ। 

আলোচনা সভা শেষে রক্তদান কর্মসূচী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সূত্রবাংলা ট্রিবিউন।

About

Popular Links