Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাঙ্গাইলে মসজিদের ভেতর হামলা, বৃদ্ধ নিহত

সন্ধ্যায় মসজিদে নামাজ পড়তে গেলে সোহেল ও আলাদিনের নেতৃত্বে ৪/৫ জন মিলে বেদম পেটায় ওই বৃদ্ধকে


আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১২:০৮ পিএম

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় মসজিদে হামলায় আহত রওশন আলী (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় পুলিশ খুনের সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে।

এদিকে তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়ে। পরে আইয়ুব হত্যার বিচারের দাবিতে মহল্লাবাসী শহরের নন্দনপুর এলাকায় প্রধান সড়ক অবরাধ করে বিক্ষোভ শুরু করেন। পরে স্থানীয় প্রশাসন খুনিদের গ্রেফতার ও বিচারের আশ্বাস দিলে অবরাধ তুলে নেয়।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার কাচারীপাড়ার আইয়ুব আলীর স্বজনদের সাথে প্রতিবেশি সোহেলদের  মারামারি হয়। এতে তিনজন আহত হয়। সন্ধ্যায় কাচারী পাড়া মসজিদে নামাজ পড়তে গেলে প্রতিপক্ষ সোহল ও আলাদিনের নেতৃত্বে ৪/৫ জন আইয়ুব আলীকে মসজিদের ভিতর বেদম পেটায়। গুরুতর আহত আইয়ুবকে প্রথমে গোপালপুর হাসপাতাল এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

নিহত রওশন আলীর ছেলে মোজাম্মেল হক জানান, বৃদ্ধ মানুষটিকে অমানুষিকভাবে পেটানো হয়। চিকিৎসার ত্রুটি ছিল না। আজ শুক্রবার দুপুরে তার পিতা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।



About

Popular Links