Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

সেহরিতে দুধের সর নিয়ে ঝগড়া, গৃহবধূকে হত্যার অভিযোগ!

সেহরিতে দুধের সর খাওয়া নিয়ে শাশুড়ির সাথে ঝগড়া হয় গৃহবধূ তমিসরার

আপডেট : ২২ এপ্রিল ২০২১, ০৯:৪৮ পিএম

রাজবাড়ীতে সেহরিতে দুধের সর খাওয়া নিয়ে কথাকাটাকাটির জেরে সুরাইয়া তমিসরা নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২১ এপ্রিল) সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের চর শ্যামনগর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার (২২ এপ্রিল) দুপুরে হত্যা মামলা দায়ের করেছেন নিহত তমিসরার বড়ভাই দেওয়ান মো. সৌরভ। 

আসামিরা হলেন- সুরাইয়ার স্বামী মশিউর রহমান মিটুল, দেবর নাইম মণ্ডল, জা সাদিয়া বেগম, ভাশুর হাতেম মণ্ডল ও শাশুড়ি সাহেরা বেগমসহ অজ্ঞাতনামা ৩-৪ জন।

নিহতের ভাই মো. সৌরভ গণমাধ্যমকে বলেন, ২০১৪ সালে মশিউর রহমান মিটুলের সঙ্গে আমার বোন সুরাইয়া সুলতানা তমিসরার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই মিটুল ও তার মা এবং ভাই-ভাবিরা আমার বোনের ওপর শারীরিক নির্যাতন চালাত। মঙ্গলবার সকাল ৯টার দিকে মিটুল আমার বাবার কাছে ফোন করে জানায় তমিসরা নাকি আত্মহত্যা করেছে। আমরা দ্রুত মিটুলদের বাড়িতে গিয়ে দেখি আমার বোনের লাশ বারান্দায় শুইয়ে রাখা হয়েছে। গলায় ফাঁস নেওয়ার কোনো চিহ্ন নেই অথচ তমিসরার থুতনিতে, নাকে, ঘাড়ে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি বলেন, পরে আমরা জানতে পারি, সোমবার দিবাগত রাতে সেহরিতে দুধের সর খাওয়া নিয়ে আমার বোনের সঙ্গে তার শাশুড়ি সাহেরা বেগমের কথাকাটাকাটি হয়। তার জের ধরেই তমিসরাকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে। 

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, “নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে একে হত্যার ঘটনা বলেই মনে হচ্ছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।”

About

Popular Links