Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

২১দিন পর করোনাভাইরাস মুক্ত হলেন রিয়াজ

শুক্রবার (২৩ এপ্রিল) এক ফেসবুকে স্ট্যাটাসে একথা জানান এ তিনি নিজেই

আপডেট : ২৩ এপ্রিল ২০২১, ০৫:২৬ পিএম

দীর্ঘ ২১দিন পর করোনাভাইরাস মুক্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ। শুক্রবার (২৩ এপ্রিল)এক ফেসবুকে স্ট্যাটাসে একথা জানান এ অভিনেতা নিজেই।

তিনি লেখেন, “দীর্ঘ ২১ দিন পর করোনাভাইরাস নেগেটিভ হলাম। আলহামদুলিল্লাহ। মহান আল্লাহ পাকের কাছে অনেক শুকরিয়া। ধন্যবাদ তিনা, গভীর মমতা নিয়ে পাশে থাকার জন্য। আমার ছোট্ট মেয়েটা, আমার বুকে ঝাপ দিতে না পেরে, সারাক্ষণ আল্লাহকে বলেছে তার বাবাকে সুস্থ করে দিতে।”

এসময় তিনি আরও লিখেছেন, “ধন্যবাদ ও কৃতজ্ঞতা পরিবারের সদস্য যারা নিয়মিত খোঁজ নিয়েছেন, খাবার পাঠিয়েছেন, দোয়া করেছেন। প্রিয় ভক্ত, বন্ধু, সহকর্মী, সাংবাদিক ভাই আপনাদের সবার ভালোবাসার কাছে আবারও ঋণী হয়ে রইলাম। বিশেষ কৃতজ্ঞতা হৃদয়ের ডাক্তার প্রফেসর সাহাবুদ্দিন তালুকদার ও ডাক্তার কে এফ এম আয়াজ। সকল আক্রান্ত মানুষ দ্রুত আরোগ্য লাভ করুক, স্বজনহারা পরিবারকে সমবেদনা। করুণাময়, এই ভাইরাস থেকে মানবজাতি দ্রুত মুক্তি পাক। এই কামনা।”

গত ২৮ মার্চ রাজধানীর একটি হাসপাতালে করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করতে দেন রিয়াজ। ২৯ মার্চ কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ জানতে পারেন। তারপর থেকে নিজ বাসায় চিকিৎসকদের পরামর্শ মেনে চলছিলেন তিনি। 


About

Popular Links