Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইবি: ‘চড়কাণ্ডে’ পদ হারালেন প্রক্টর

ক্যাম্পাসের গাছ থেকে আম পাড়ায় হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের মাস্টার্স শ্রেণির এক শিক্ষার্থীকে চড় দেন সহকারী প্রক্টর আরিফুল ইসলাম

আপডেট : ২৭ এপ্রিল ২০২১, ০৯:৫৭ পিএম

ক্যাম্পাসের গাছের আম পাড়ায় শিক্ষার্থীকে থাপ্পড় দিয়েছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সহকারী প্রক্টর আরিফুল ইসলাম। সেই ঘটনাকে কেন্দ্র করে তাকে পদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে অব্যহতি দেন। বিষয়টি নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান।

এর আগে গত শুক্রবার (২৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের গাছ থেকে আম পাড়ায় হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের মাস্টার্স শ্রেণির এক শিক্ষার্থীকে চড় দেন সহকারী প্রক্টর আরিফুল ইসলাম। 

ঘটনায় পর সেদিন বিকেলেই ঘটনর বিচার চেয়ে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী শিক্ষার্থী। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন স্ট্যাটাস দেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

পরিস্থিতি বিবেচনায় নিয়ে প্রক্টরিয়াল টিমের কাছে প্রতিবেদন চেয়েছিলেন উপাচার্য  অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। প্রতিবেদন পাবার পর আরিফুল ইসলামকে সহকারী প্রক্টরের পদ থেকে অব্যাহতি দেন তিনি।

About

Popular Links