Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

আরমানিটোলার অগ্নিকাণ্ড: সেই নবদম্পতির একজনের মৃত্যু

‘নিহতের স্ত্রী অগ্নিদগ্ধ অবস্থায় লাইফ সাপোর্টে রয়েছে, তার অবস্থাও আশঙ্কাজনক’

আপডেট : ২৯ এপ্রিল ২০২১, ১২:২৩ পিএম

আরমানিটোলার সেই নবদম্পতির একজন মারা গেছেন। বুধবার (২৯ এপ্রিল) রাত পৌনে ১১টার দিকে মৃত্যু হয় আশিকুজ্জামান খানের। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নিহতের চাচা মিজান ও আনসার কমান্ডার আব্দুর রউফ।

এরআগে গত ২৩ এপ্রিল ভোররাত সাড়ে তিনটার দিকে আরমানিটোলায় রাসায়নিক গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। আরও চারজনকে আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছিল। গত ২৫ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাফায়েত (২৮)। এনিয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ৬ জনের মৃত্যু হলো।

জানা গেছে, অগ্নিকাণ্ডের সময় ওই বিল্ডিংটির একটি তলায় ছিলেন নবদম্পতি মুনা সরকার ও আশিকুজ্জামান খান। অগ্নিকাণ্ডের ঘটনায় জ্ঞান হারিয়েছিলেন তারা। দুজনের শরীরের ভেতরই ধোঁয়া প্রবেশ করায়তাদের আইসিইউতে পাঠানো হয় । ২৪ এপ্রিল জ্ঞান না ফেরায় তাদের লাইফ সাপোর্টে পাঠানো হয় ।

ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, নিহতের স্ত্রী অগ্নিদগ্ধ অবস্থায় লাইফ সাপোর্টে রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। তিনি ছাড়াও আরও ৭ জন এখনও চিকিৎসাধীন।

এরআগে গত শুক্রবার অগ্নিকাণ্ডের ঘটনায় ভবনটির মালিকসহ ৭/৮ জনের বিরুদ্ধে বংশাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শাহিন ফকির জানান, অবৈধ রাসায়নিক পদার্থ রাখায় এ অগ্নিকাণ্ডের কারণে তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।

About

Popular Links