Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

হেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেফতার

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন

আপডেট : ০২ মে ২০২১, ১১:১৮ পিএম

হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ-সভপাতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে (৬৪) গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তিনি ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর সভাপতি পদেও দায়িত্ব পালন করছিলেন। এছাড়াও ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হককেও  (৫২) গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২ মে) বিকেলে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। খালেদ সাইফল্লাহ সাদীকে সদরের মাইজভারী মাদরাসা থেকে ও হাফেজ মাওলানা মনজুরুল হককে নগরীর ছোটবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালের নামে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়ে পুলিশ বক্স ভাঙচুর, বাইপাস সড়কে বাসে আগুন, পুলিশের ওপর হামলাসহ নাশকতার ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা হয়। ওই মামলায় তাদের দু’জনকে গ্রেফতার করা হয়।

এদিকে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, আগের মামলায় গ্রেফতার দেখানো হলেও সন্ত্রাসবিরোধী আইনে তাদের বিরুদ্ধে নতুন আরও একটি মামলার প্রস্তুতি চলছে। সোমবার রিমান্ড চেয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে।


About

Popular Links