Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিএনপি সমাবেশে প্রধান অতিথির চেয়ার শূন্য!

খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে দলের বৈঠকগুলোতে তার সম্মানে চেয়ার খালি রাখা হচ্ছে।

আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৫৫ পিএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, সব নেতাকর্মীর বিরুদ্ধে মামলা প্রত্যাহার, নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও অবাধ নির্বাচনের দাবিতে রাজধানীতে সমাবেশ করছে বিএনপি। সভায় প্রধান অতিথি হিসেবে কারাবন্দি খালেদা জিয়ার সম্মানে চেয়ার খালি রাখা হয়।

আর জনসভায় কারাগারে থাকা দলীয় চেয়ারপারসনকে সম্মান জানাতে, তাকে প্রধান অতিথি করে চেয়ার খালি রাখা হয়। এ বিষয়ে বিএনপির তরফ থেকে জানানো হয়েছে, গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে দলের বৈঠকগুলোতে তার সম্মানে চেয়ার খালি রাখা হচ্ছে। এমনকি প্রথম রমজানে এতিমদের জন্য আয়োজিত ইফতারের মঞ্চেও তার সম্মানে চেয়ার খালি রাখা হয়েছিল। আজকেও জনসভায় বিএনপি চেয়ারপারসনের সম্মানে চেয়ার খালি রাখা হয়েছে।

রবিবার দুপুর ২.১০ মিনিটে কোরান তেলাওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়। কোরআন তেলাওয়াত করেন ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা নেসারুল হক। সভায় সভাপতিত্ব করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।


About

Popular Links