Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনাভাইরাস: পার্বত্য চট্টগ্রামে মানবিক সহায়তা দিচ্ছে সেনাবাহিনী

পার্বত্য চট্টগ্রামে অবস্থিত বিভিন্ন স্হায়ী ও অস্থায়ী সেনা ক্যাম্পগুলোতেও এই কর্মসূচি পুরো সপ্তাহব্যাপী চলমান থাকবে

আপডেট : ০৪ মে ২০২১, ০৯:২৯ পিএম

চলমান করোনাভাইরাস মহামারি মোকাবেলায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে আর্তমানবতার সেবায় পার্বত্য চট্টগ্রামব্যাপী মানবিক সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার (৩ মে) বান্দরবান সেনা রিজিয়নের তত্বাবধানে আলীকদম জোন কর্তৃক আলীকদম উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ২০০ টি পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে এবং গুইমারা সেনা রিজিয়নের তত্বাবধানে লক্ষীছড়ি জোন কর্তৃক ৫০ টি পরিবারের মাঝেও আজ খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। এরআগে, ২ মে বান্দরবান জোন কর্তৃক রোয়াংছড়ি এলাকায় গরীব ও অসহায় মানুষের জন্য বিশুদ্ধ পানির পয়েন্ট স্থাপন করা হয়।

এছাড়া, গত ২৮ এপ্রিল রাঙামাটি রিজিয়নের তত্ত্বাবধানে কাপ্তাই সেনাজোন কর্তৃক ১৩টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ-বিতরণ কর্মসূচি পালন করা হয়। একইদিনে বান্দরবান সেনা রিজিয়নের তত্বাবধানে বান্দরবান সদরস্থ মেম্বার পাড়ায় ৬০টি পরিবারের মাঝেও খাবার সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় তথ্যসূত্রে জানা যায়, পার্বত্য চট্টগ্রামে অবস্থিত বিভিন্ন স্হায়ী ও অস্থায়ী সেনা ক্যাম্পগুলোতেও এই কর্মসূচি পুরো সপ্তাহব্যাপী চলমান থাকবে। দেশের করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

About

Popular Links