Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাস-মাইক্রোবাস সংঘর্ষ, চিকিৎসক দম্পতিসহ নিহত ৩

নিহতরা হলেন- রাজধানী ঢাকার নিউরো সাইন্স হাসপাতালের চিকিৎসক ডা. জহিরুল হক, তার স্ত্রী ডা. তুহিন ও তাদের মাইক্রোবাসের চালক খোকন

আপডেট : ১২ মে ২০২১, ০৬:০১ পিএম

নরসিংদীর শিবপুর উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ তিনজন নিহত হয়েছে । এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার (১২ মে) বেলা ৩টার দিকে উপজেলার সৃষ্টিগড় এলাকায় দি পিপলস ইউনিভার্সিটির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  অন্যদিকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহতরা হলেন- ঢাকার নিউরো সাইন্স হাসপাতালের চিকিৎসক ডা. জহিরুল হক  (৩৫) ও তার স্ত্রী ডা.তুহিন। অপরজন মাইক্রোবাসের চালক মো. খোকন। তাদের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল গ্রামে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে একটি যাত্রীবাহী লোকাল বাস ভৈরব থেকে ঢাকা যাওয়ার পথে সৃষ্টিগড় পৌঁছালে বিপরীত দিক থেকে যাওয়া সিলেটগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চিকিৎসক দম্পতিসহ মাইক্রোবাস চালক নিহত হয়। এছাড়া আহত হন মাইক্রোবাসটির আরও ৫ জন যাত্রী।  

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ইটাখোলা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হাতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে অন্য একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসটির সাথে সংঘর্ষ হয়। ঘটনার পরপরই বাস চালক পালিয়ে গেছে। এ দুর্ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি ও চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।  

About

Popular Links