Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

সেনাবাহিনীতে চাকরির প্রলোভন, গ্রেফতার ৪

নিয়োগ বিজ্ঞপ্তির স্ক্রিনশট ও ৬টি মোবাইল ফোন পাওয়া গেছে।

আপডেট : ০১ অক্টোবর ২০১৮, ০৯:৩৭ পিএম

সেনাবাহিনীতে চাকরির প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে সদর উপজেলা থেকে চার প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বগুড়া ও পার্শ্ববর্তী জেলায় সেনাবাহিনীর সৈনিক পদে চাকরি দেওয়ার নামে জনগণের কাছ থেকে টাকা হাতিয়ে নিত প্রতারক চক্রটি।

র‌্যাবের বগুড়া ক্যাম্পের একটি দল সোমবার বিকাল সাড়ে ৩টায় সেউজগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় এদের কাছে ফেইসবুকে দেওয়া নিয়োগ বিজ্ঞপ্তির স্ক্রিনশট ও ৬টি মোবাইল ফোন পাওয়া গেছে। র‌্যাবের ডিএডি হাবিবুর রহমান চারজনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন।

গ্রেফতার চারজন হলেন- সোনাতলা থানার নূরার পটল গ্রামের ছানাউল্লাহ মণ্ডলের ছেলে জোহা মিয়া (২২), শাজাহানপুর থানার চকদূলাহার গ্রামের আবু মুসার ছেলে আব্দুল কাদের (২৭), জয়পুরহাটের কালাই থানার ছত্র গ্রামের আমানউল্লাহ ওরফে তুহিন (২২) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার গাড়ইল গ্রামের আব্দুল হালিমের ছেলে রুবেল মিয়া (২২)।

গ্রেফতার ওই ৪ যুবক বগুড়া ও পার্শ্ববর্তী বিভিন্ন জেলার অসহায় বেকার চাকরি প্রার্থীদের সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নিতো। এরা ফেইসবুকে বিজ্ঞাপন দিয়ে বা অন্যভাবে প্রলুব্ধ করতো। রুবেল মিয়া ১৫-১৬ দিন আগে তার ‘এআর তাহমিদ’ নামের একটি ফেইসবুক আইডি থেকে সেনাবাহিনীতে চাকরির বিজ্ঞাপন দেয়।

About

Popular Links