Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাঝরাতে হঠাৎ শ্বাসকষ্ট, পুলিশ পৌঁছে দিলো অক্সিজেন

ডালমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন

আপডেট : ০৫ জুন ২০২১, ০৩:১৫ পিএম

বন্দরনগরী চট্টগ্রামে মধ্যরাতে হঠাৎ করেই শ্বাসকষ্ট ওঠায় অক্সিজেনের প্রয়োজন হয় জয়নাল আবেদীন সরকারের (৮৫)। কিন্তু তার সন্তান ঢাকায়। এদিকে আশেপাশের দোকানপাটও বন্ধ।

এমন সঙ্কটময় মুহূর্তে এগিয়ে এলো পুলিশ। ডবলমুরিং থানা পুলিশ অক্সিজেন সিলিন্ডার ঐ বৃদ্ধের বাসায় পৌঁছে দিয়েছে। শুক্রবার (৫ জুন) দিবাগত রাত দেড়টায়  ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

ডালমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

মোহাম্মদ মহসীন বলেন, "অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীন সরকার রূপালী ব্যাংকের চট্টগ্রাম রিজিওনাল ম্যানেজার ছিলেন। তিনি শ্বাসকষ্টের রোগী। রাত ১টা ৩০ মিনিটের দিকে তার হঠাৎই শ্বাসকষ্ট উঠে। স্যাচুরেশন কমে আসে। তখনই অক্সিজেনের প্রয়োজন হয়। কিন্তু তার সন্তান সরোয়ার আলম সরকার থাকেন ঢাকায়। আবার এত রাতে সব দোকানও বন্ধ। তখনই তিনি ফোন দেন চট্টগ্রামের ডবলমুরিং থানায়। সঙ্গে সঙ্গেই পুলিশ অক্সিজেন সিলিন্ডার নিয়ে তার বাসায় চলে যায়। পরে ডাক্তারের পরামর্শে অক্সিজেন দিয়ে রোগীর শারীরিক অবস্থা স্থিতিশীল করা হয়।"

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগরের ১৬টি থানায় বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। ফোন করামাত্রই পুলিশ বাসায় অক্সিজেন পৌঁছে দেয়।

About

Popular Links