Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

মুগদায় মসজিদের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

নিহতের বাবা জানান, আগে থেকেই কিছুটা অসুস্থ ছিল তার ছেলে, প্রায়ই মাথা ঘুরে পড়ে যেতো সে

আপডেট : ১১ জুন ২০২১, ০৭:৫৯ পিএম

রাজধানীর মুগদায় আলহেরা জামে মসজিদের চার তলার ছাদ থেকে নিচে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ জুন) দুপুর ২টায় এ এই দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম আল-আমিন (২০)। সে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বালিয়াহাটি গ্রামের খোকন মিয়ার ছেলে। বর্তমানে মুগদার একটি  ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতো সে। তিন ভাই-বোনের মধ্যে আল আমিন বড় ছিল।

মৃতের বাবা মো. খোকন জানান, দুপুরে জুম্মার নামাজ পড়তে আলহেরা মসজিদে যায় আল আমিন, নামাজ শেষে তার সঙ্গে থাকা কয়েকজন মিলে মসজিদের চার তলার ছাদে যায়। পরে অসাবধানতার কারণে ৪ তলার ছাদ থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয় সে। বিকাল তিনটার দিকে ওই মসজিদের ইমামসহ আরও দুয়েকজন মিলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

নিহতের বাবা খোকন আরও জানান, “আল আমিন আগে থেকেই কিছুটা অসুস্থ ছিল। প্রায়ই মাথা ঘুরে পড়ে যেতো। আগে মাদ্রাসায় লেখাপড়া করলেও বর্তমানে লেখাপড়াও করতো না সে। নামাজ শেষে সবসময় কার্পেট উঠিয়ে গুছিয়ে রাখতো সে।” সবার শেষে মসজিদ থেকে বের হতো বলেও তিনি জানান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে।বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

About

Popular Links