Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

অভিযুক্ত নাছির: পরীমনিরা দামি মদের বোতল জোর করে নেওয়ার চেষ্টা করে

তবে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পর্কে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি 

আপডেট : ১৪ জুন ২০২১, ০৬:০৩ পিএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি নাছির ইউ মাহমুদকে সোমবার (১৪ জুন) গ্রেফতার করা হয়েছে। তিনি দাবি করেছেন, অভিনেত্রী ও তার সঙ্গীরা ঢাকা বোট ক্লাবে জোর করে ঢোকার চেষ্টা করেছিলেন। 

তবে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পর্কে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

সোমবার গ্রেফতারের পর পুলিশ তাকে গোয়েন্দা শাখার (ডিবি) অফিসে নিয়ে যাওয়ার আগে উপস্থিত সাংবাদিকদের নাছির মাহমুদ বলেন, “সদস্য না হয়েও ঢাকা বোট ক্লাবে ঢোকার চেষ্টা করেছিলেন পরীমনি ও তার সঙ্গীরা। এমনকি তারা তখন মাতাল ছিলেন এবং কয়েকটি  দামি মদের বোতল জোর করে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।”

যদিও পরীমনি কেন তাকে প্রধান অভিযুক্ত করে মামলা করলেন, সে প্রশ্নের কোনো জবাব দেননি নাছির মাহমুদ ।

এর আগে, জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় দায়ের করা মামলায় প্রধান অভিযুক্ত ব্যবসায়ী নাছির ইউ মাহমুদ এবং অপর অভিযুক্ত অমিকে গ্রেফতার করে পুলিশ। ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানীর উত্তরার ১ নম্বর সেক্টরে ব্যবসায়ী নাছির মাহমুদের বাসায় অভিযান চালাচ্ছে পুলিশের একটি টিম।

এর আগে, দিনের শুরুতে নাছির ইউ মাহমুদ, অমি ও আরও চারজনকে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে সাভার পুলিশ স্টেশনে একটি মামলা করেন পরীমনি। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন তিনি। গতকাল রবিবার (১৩ জুন) রাতে পরীমনি এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে নাছির ইউ মাহমুদ তাকে নির্যাতন করেন এবং হত্যার হুমকি দেন।

About

Popular Links