Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডিবি কার্যালয়ে পরীমনি

মঙ্গলবার (১৫ জুন) বিকাল সাড়ে ৪ টার দিকে ডিবি কার্যালয়ের যান তিনি

আপডেট : ১৫ জুন ২০২১, ০৬:২৫ পিএম

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার হারুন অর রশিদের কার্যালয়ে গিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। 

মঙ্গলবার (১৫ জুন) বিকাল সাড়ে ৪ টার দিকে ডিবি কার্যালয়ের যান তিনি। এ সময় তার সাথে চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী এবং পরীমনির ব্যক্তিগত কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমি উপস্থিত ছিলেন।

প্রথম আলো পত্রিকার একটি প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থাকায় করা পরীমনির মামলার বিষয়ে পুলিশকে তথ্য দিতেই ডিবি কার্যালয়ে গেছেন তিনি। সেখানে মামলা বিষয়ক বিভিন্ন প্রশ্ন করা হচ্ছে পরীমনিকে।

এদিকে, মঙ্গলবার বিকালে মাদক মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ , তুহিন সিদ্দিক অমিসহ তিন নারীকে  ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে সোমবার (১৪ জুন) তাদের গ্রেফতার করে পুলিশ। 

উল্লেখ্য, রবিবার (১৩ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিজের ব্যক্তিগত ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে জানিয়ে একটি পোস্ট করেন পরীমনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চেয়ে পরীমনি অভিযোগ করেন, ঘটনার পরপরই বনানী থানায় অভিযোগ করতে গেলেও কর্তব্যরত পুলিশ কর্মকর্তা তার অভিযোগ নেননি।

পরবর্তীতে রবিবার রাতেই নিজের বাসায় এক সংবাদ সম্মেলনে পরী জানান, গত ৮ জুন পূর্ব পরিচিত “অমি” নামের এক ব্যক্তির সাথে আশুলিয়ার একটি বোট ক্লাবে যান তিনি। চলচ্চিত্র নিয়ে মিটিং হবে এমন কথাবার্তার এক পর্যায়ে সেখানে উপস্থিত এক ব্যক্তি জোর করে তাকে পানীয়ের সাথে কিছু মিশিয়ে খাইয়ে দেন। এ সময় পরীমনির সাথে থাকা তার কস্টিউম ডিনাইজার জিমিকেও মারধর করেন তারা।

About

Popular Links