Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

চট্টগ্রামে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

রবিবার স্ত্রী বাড়িতে না থাকায় গভীর রাতে মেয়েকে জুসের মধ্যে চেতনানাশক ওষুধ খাইয়ে এ কাজ করে মিঠু

আপডেট : ১৫ জুন ২০২১, ০৯:০৭ পিএম

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলায় নিজের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (১৪ জুন) রাতে উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয় তাকে।

জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মজিবুল হক জানান, সোমবার বিকেলে ওই এলাকার সর্দার বিষয়টি আমাকে অবহিত করে। এরপর আমি স্থানীয় গণমান্য কয়েকজনকে নিয়ে ওই বাড়িতে গিয়ে  ভুক্তভোগী মেয়েটির সাথে কথা বললে ধর্ষণের বিষয়টি খুলে বলে সে। দুই ভাই এক বোনের মধ্যে মেয়েটি বড়। মা বাড়িতে না থাকায় রবিবার গভীর রাতে মেয়েকে জুসের মধ্যে চেতনানাশক ওষুধ খাইয়ে এ কাজ করে মিঠু।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য মজিবুল হক ও আওয়ামী লীগ নেতা আমিনুল হক বিষয়টি সমাধান করতে চান। বিষয়টি জানাজানি হলে তারা সমাধান করতে পারেনি। পরে খবর পেয়ে মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আবদুল্লাহ ও জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভিকটিমকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

ভুক্তভোগী বলেন, “সে বাবা নামের নরপশু। কোনো বাবা মেয়ের সাথে এমন জঘন্য কাজ করতে পারে না।”

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, “ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী তার বাবার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ওই মেয়েকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।”

তিনি বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন গ্রেফতার হওয়া ব্যক্তি। মঙ্গলবার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।”

About

Popular Links