Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিলেটে দুই সন্তানসহ মায়ের গলাকাটা লাশ উদ্ধার

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বাবাকে


আপডেট : ১৬ জুন ২০২১, ১১:৩৪ এএম

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় একই পরিবারের মা, ছেলে ও মেয়েসহ ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে গৃহকর্তাকেও। কী কারণে এ ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ কর্মকর্তারা জানান, বুধবার (১৬) জুন ভোর রাতে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি (বড়নগর) দক্ষিণ পাড়া গ্রামে আব্দুর রবের পুত্র হিফজুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি (বড়নগর) দক্ষিণ পাড়া গ্রামে আব্দুর রবের পুত্র হিফজুর রহমানের স্ত্রী আলেমা (৩০), ছেলে মিজান (৮), মেয়ে আনিসা (৩)। নিহত আলেমার স্বামী হিফজুর রহমান গুরুতদর আহত।

স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে হিফজুর রহমান তার স্ত্রী ও সন্তানদের নিয়ে খাওয়া দাওয়া শেষে ঘুমান। বুধবার সকালে হিফজুর রহমান ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা এসে ঘরে তিনজনের গলাকাটা লাশ দেখতে পান। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে গোয়াইনঘাট থানা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোয়াইনঘাট আব্দুল আহাদ পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমও দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। গুরুতর আহত হিফজুর রহমানকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে।

ওসি আব্দুল আহাদ জানান,  লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করেছে। পুলিশ সুপারসহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন বলে জানান তিনি।

About

Popular Links