Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়ের কেনাকাটার কথা বলে ডেকে গণধর্ষণ

সোমবার রাত ১০ টার দিকে সিলেটের জালালাবাদ থানাধীন কান্দিগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে

আপডেট : ১৬ জুন ২০২১, ০৫:২৭ পিএম

সিলেটে বিয়ের কেনাকাটার কথা বলে সিএনজি অটোরিকশায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ জুন) এ ঘটনায় ওই তরুণী জালালাবাদ থানায় মামলা দায়ের করেন। একই দিন আটক আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এর আগে সোমবার রাত ১০ টার দিকে সিলেটের জালালাবাদ থানাধীন কান্দিগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়, ঘটনার তিন দিন আগে জালালাবাদ থানার ইসলামপুর মানসিনগর গ্রামের তাজ উদ্দিনের (২২) সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় ওই তরুণীর (৩১)। তাজ বিয়ের আশ্বাস দেয় ভুক্তভোগীকে। পরে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে তিনি বিয়ের কেনাকাটা করবে বলে তরুণীকে বাড়ি থেকে বের হতে বলেন। তাজ উদ্দিনের কথা মতো ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে তাজ উদ্দিনের সঙ্গে দেখা করেন। এসময় তাজ উদ্দিন তাকে সিএনজিচালিত অটোরিকশায় করে জালালাবাদ থানাধীন কান্দিগাঁও ইউনিয়নে নিয়ে যান। 

পুলিশ আরও জানায়, সেখানে অটোরিকশার ভেতরেই তরুণীকে ধর্ষণ করেন তাজ উদ্দিন। এ সময় তার দুই সহযোগী এখলাছুর রহমান (২৭) ও ফুল মিয়াও (২৭) তাকে ধর্ষণ করেন বলে অভিযোগে বলা হয়। 

ধর্ষণের পরে অভিযুক্তরা অটোরিকশাযোগে তরুণীকে সিলেট নগরীর দিকে নিয়ে আসতে থাকে। এসময় ওই যুবতীর কান্না শুনে স্থানীয়রা সিএনজি আটকে তরুণীর মুখ থেকে ঘটনার বর্ণনা শুনে তাজ উদ্দিন ও এখলাছুর রহমানকে আটক করেন। তবে অটোরিকশাচালক ফুল মিয়া পালিয়ে যান। 

পরে স্থানীয়রা জালালাবাদ থানায় খবর দিলে এক দল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে এবং তাজ উদ্দিন ও এখলাছুর রহমানকে আটক করে। 

ভুক্তভোগীকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিসি সেন্টারে পাঠায় পুলিশ।

 

About

Popular Links